হোম » প্রধান সংবাদ » গোবিন্দগঞ্জে বর্ন্যাতদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে বর্ন্যাতদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

রেজুয়ান খান রিকন, গাইবান্ধা: জননেত্রী শেখ হাসিনার নির্দেশে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বন্যায় পানিবন্দী দুস্থ ও অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কাইয়াগঞ্জ ঈদগাহ্ মাঠে বন্যার্ত অসহায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

এসময় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ জনগণের জন্য কাজ করে যাচ্ছে। গাইবান্ধা জেলাসহ সারাদেশের বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা বন্যায় দুর্গত মানুষের পাশে অতীতে ছিলাম, আছি এবং ভবিষ্যতে থাকব।

গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, ঘরবন্দি অসহায়, খেটে-খাওয়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সরকারের পক্ষ থেকেও করোনাভাইরাস জনিত বিপর্যয়ে ও বন্যা ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু করা হয়েছে এবং দেশরতœ শেখ হাসিনার আরও বড় পরিকল্পনা রয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক হামিদুল ইসলামের সভাপতিত্বে ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন, জেলা সভাপতি মোশারফ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মাষ্ঠার, মোস্তাফিজুর রহমান নজমু, মুকিতুর রহমান রাফি, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, সাপমারা ইউপি চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, পৌর যুবলীগের সংগ্রামী যুগ্ম আহŸায়ক রাশেদ খান মুন, যুবলীগের সাংগাঠনিক সম্পাদক শাহিন আকন্দ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তৌকির হাসান রচি, স্বেচ্ছাসেবক লীগ নেতা সৌরভ হাসান রতনসহ ১৭টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!