হোম » প্রধান সংবাদ » ভৈরবে ঈদের দিনে তুচ্ছ ঘটনায় যুবক নিহত

ভৈরবে ঈদের দিনে তুচ্ছ ঘটনায় যুবক নিহত

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে কোরবানীর মাল্লতের মাংস বিতরণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহালম (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। উক্ত ঘটনা আরো ৭ জন আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে শিমুলকান্দি ইউনিয়েনের কান্দি পাড়া গ্রামে। নিহত শাহালম কান্দি পাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র। সে কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের লাইনম্যান হিসেবে কর্মরত ছিল । এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

এলাকা সূত্রে জানা যায়, ঈদের দিন বিকালে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে জানমাহমুদের বাড়িতে কোরবানির মাল্লতের মাংস বিতরণকে কেন্দ্র করে বাউরার বাড়ির লোকজনের সাথে জানমাহমুদের বাড়ির লোকজনের তর্ক বিতর্কের সৃষ্টি হয়। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের বেধে যায়। সংঘর্ষের এক পর্যায়ে শাহালমের মাথায় কাঠের লাকড়ির চেলি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । তাৎক্ষনিক ভাবে শাহালমকে ভৈরবের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে বাজিতপুর ভাগলপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভাগলপুর হাসপাতালের ডাক্তারগণ রোগীর পরিস্থিতি খারাপ দেখে ঢাকা উন্নত চিকিৎসার জন ঢাকা প্রেরণ করেন। রোগীর স্বজনরা শাহালমকে ঢাকায় নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ শাহিন জানান, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে শাহআলম নামে ১ যুবকের মৃত্যু হয়েছে। আমরা লাশের সুরতহাল করেছি এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছি । এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!