হোম » প্রধান সংবাদ » পিতার আদর্শের সন্তান হতে চাই-ঈশ্বরদী প্রেসক্লাবে গালিবুর শরীফ

পিতার আদর্শের সন্তান হতে চাই-ঈশ্বরদী প্রেসক্লাবে গালিবুর শরীফ

মোঃ শহিদুল ইসলাম,ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পিতার আদর্শের সন্তান হতে চাই, পিতার মত সুখে-দুঃখে সাংবাদিকদের পাশে থাকতে চাই বলে জানিয়েছেন ঈশ^রদী উপজেলা আওয়ামী লীগ নেতা ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র গালিবুর রহমান শরীফ। ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ঈদ পূর্ব শুভেচ্ছা বিনিময়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার রাতে প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করে প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু।

সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেনের সঞ্চালনায় আলোচনায় অংশ গ্রহন করেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম, এস এম ফজলুর রহমান, সিনিয়র সাংবাদিক মাহাবুবুল হক দুদু, সহ-সভাপতি কে এম আবুল বাশার, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ^াস, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক ও সমকাল প্রতিনিধি সেলিম সরদার, ক্রীড়া সম্পাদক ও দাশুড়িয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, সাবেক সাংগাঠনিক সম্পাদক ওহিদুজ্জামান টিপু ও নির্বাহী সদস্য আক্তারুজ্জামান মিরু।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, সিনিয়র সাংবাদিক ও সমস্বর সম্পাদক এম এ কাদের, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গির হোসেন, প্রেসক্লাব সদস্য মাহফুজুর রহমান শিপন, দৈনিক বাংলাদেশের খবরের গোপাল অধিকারী, সাংবাদিক ওয়াহেদ আলী সিন্টু, সাইদুল ইসলাম লাল্টু, ঈশ^রদী নিউজ টুয়েন্টিফোরের সম্পাদক আসাদুজ্জামান আসিফ, সাংবাদিক সাকিবুর রহমান সাকিব প্রমূখ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!