হোম » প্রধান সংবাদ » বোনাসের টাকায় রাবি ছাত্রলীগ নেতার ঈদ উপহার

বোনাসের টাকায় রাবি ছাত্রলীগ নেতার ঈদ উপহার

আবু সাঈদ সজল, রাবি: প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে ঈদুল আযহার বোনাসের টাকায় অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কলা অনুষদ অন্তর্ভুক্ত ভাষা বিভাগ ছাত্রলীগের সহ-সভাপতি আহমেদ রাফি। বর্তমানে তিনি খুকনি ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে আছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১০ টায় সিরাজগন্ঞ্জের শাহজাদপুর উপজেলায় তার নিজ গ্রাম খুকনিতে এ ২০টি অসহায় পরিবারের মাঝে এ উপহার বিতরণ করেন। খাদ্য সামগ্রিতে ছিল ১৬ কেজি চিনি, ৮ কেজি লাচ্ছা সেমাই ও ৪০ প্যাকেট গুরো দুধ।

উদ্যোগের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা রাফি বলেন, অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকতে পরে নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়। আমি বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শ লালন করে মানুষের জন্য কিছু করে যেতে চাই। আর্তমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে, তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব। সব সময় এলাকার অসহায় ও গরীব মানুষদের সুখে-দু:খে পাশে থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেছেন ।

উল্লেখ্য, এর আগে নিজের চাকুরির প্রথম বেতনের টাকায় অসহায় মানুষকে সহায়তা করা ছাড়াও এলাকার উন্নয়নমূলক কাজে সাধ্যমতো সহযোগিতা করে আসছেন তিনি।কিছুদিন পূর্বে রাস্তার মেরামত কাজে যুক্ত হয়ে প্রশংসার পাত্রে পরিণত হয়েছেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!