হোম » প্রধান সংবাদ » সুনামগঞ্জে হাঁস চড়ানোর ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে গুরুতর আহত করার ঘটনায় দায়েরকৃত অভিযোগ তদন্ত করছে পুলিশ

সুনামগঞ্জে হাঁস চড়ানোর ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে গুরুতর আহত করার ঘটনায় দায়েরকৃত অভিযোগ তদন্ত করছে পুলিশ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে হাঁস চড়ানোর ঘটনাকে কেন্দ্র করে এক বৃদ্ধকে বেদম মারপিঠক্রমে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। ২৬ জুলাই রবিবার বেলা ১টার সময় সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর বাজারস্থ সাদেক মিয়ার দোকানের সামনে সরকারী রাস্তায় প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গৌরারং ইউনিয়নের রাজারগাঁও গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র আকামত (৪৫),আনোয়ারুল (৩৫),মিনারুল (৩০),মৃত আলী হায়দরের পুত্র আঙ্গুর মিয়া (৩৮) ও আব্বাছ মিয়ার পুত্র সেজাউল (২২) কে আসামী করে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলার অভিযোগ দায়ের করেছেন জখমী রুস্তম আলী।

তিনি লালপুর গ্রামের মৃত মস্তু মিয়ার পুত্র। ৭ জনের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগে প্রকাশ, রুস্তম আলীর পুত্র সাইফুদ্দিন সরকারী রাস্তা দিয়ে তার পালিত হাঁস নিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষরা তাকে চরথাপ্পর ও লাথিঘুষি মেরে জখম করে। এই ঘটনার জের ধরে সাইফুদ্দিন এর পিতা রুস্তম আলীকে লালপুর বাজারস্থ সাদেক মিয়ার দোকানের সামনে একা পেয়ে ঘটনার দিন তারিখ ও সময়ে দেশীয় অস্ত্রসস্ত্র সহকারে অতর্কিত আক্রমণ করে পুত্রের পাশাপাশি পিতাকেও মারপিটক্রমে গুরুতর আহত করে। হামলার সাথে সাথে প্রতিপক্ষরা রুস্তম আলীর পকেটে থাকা নগদ টাকাও ছিনতাই করে নেয়।

পরে জখমী রুস্তম আলীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা বলছেন,বেদম মারপিঠের কারণে রুস্তম আলীর ১টি দাত ঘটনাস্থলেই ভেঙ্গে গেছে। অপর দুটি দাতও গুরুতর জখমের কারনে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। সুনামগঞ্জ সদর থানার ওসি মোঃ শহীদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,জখমী রুস্তম আলীর অভিযোগটি আমরা তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!