হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় ভায়ের দায়ের আঘাতে বোনের মৃত্যু

উল্লাপাড়ায় ভায়ের দায়ের আঘাতে বোনের মৃত্যু

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে বোন শাপলা খাতুনের (১৪) মৃত্যু হয়েছে। এ সময় বোনকে বাঁচাতে গিয়ে দায়ের আঘাতে শাপলার মা আমিনা খাতুন ও ঘাতকের মা কল্পনা খাতুন গুরুত্বর আহত হয়েছে। মঙ্গলবার সকালে সলঙ্গা ইউনিয়নের শাহরিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাপলা খাতুন ধামাইলকান্দি কেফায়েত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী ও শাহরিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।পুলিশ ঘাতক আশিককে গ্রেফতার করেছে। আশিক ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে।ঘাতক আশিকের মা কল্পনা খাতুন জানান, আশিকের মাথায় সমস্যা ছিল। তাকে বাড়িতেই আটকে রাখা হয়েছিল।

আর শাপলাসহ আমরা কজন বাড়িতে বসেছিলাম। এ সময় হঠাৎ আশিক ছুটে এসে দা দিয়ে পিছন থেকে শাপলাকে এলোপাথারি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই শাপলা মারা যায়। আমরা এগিয়ে গেলে আমাদেরকে কুপিয়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

একই সময়ে ঘাতক আশিককে আটকে রেখে পুলিশে সংবাদ দেয়। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড মো: তাজুল হুদা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক আশিককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!