হোম » প্রধান সংবাদ » বগুড়া শিবগঞ্জে থানা পুলিশের অভিযানে ৫টি চোরাই গরু উদ্ধার

বগুড়া শিবগঞ্জে থানা পুলিশের অভিযানে ৫টি চোরাই গরু উদ্ধার

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের অভিযান ৫টি চোরাই গরু উদ্ধার, এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, শিবগঞ্জ অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর নির্দেশনায় এসআই মোহাম্মাদ আলী ও এসআই শহিদুল ইসলাম-২ সঙ্গীয় ফোর্স সহ গত ২৫ জুলাই দিবাগত রাত সাড়ে এগার টায় গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে শিবগঞ্জ পৌর এলাকার ভূরঘাটা গ্রামের মনতাজ আলী ও এলাকার এরফার আলী বাড়িতে গরু গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, পবিত্র কুরবানী ঈদ কে সামনে রেখে একটি গরু চোর চক্র স্বক্রিয় হয়ে এ সব কর্মকান্ড পরিচালনা করছে। পুলিশ অভিযান চালিয়ে এই চক্রের মূল হোতা শাহজাহান আলী ও এরফান আলীকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে গরু গুলি মালিক সনাক্ত হওয়ায় বিজ্ঞ আদালতের নির্দেশ ক্রমে জিম্মায় প্রদান করা হয়েছে।

বাকি একটি গরুর কোন মালিক না পওয়ায় গরুটি সরকারি হেফজাতে খোয়ারে রাখা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং- ৫১, তারিখ- ২৬/০৭/২০২০ ইং। গরু চোর প্রতিরোধ কল্পে ইউনিয়নে ইউনিয়নে পুলিশি টহল জোর দার করা হয়েছে এবং হাট বাজার গুলিতে নির্দিষ্ট মালিকার ভিত্তিতে স্থানীয় প্রতিনিধিদের বিক্রয় রশিদ ইউনিয়ন পরিষদ থেকে সংগ্রহ করতে বলা হয়েছে।

Loading

error: Content is protected !!