হোম » প্রধান সংবাদ » মোংলার সহকারী কমিশনার (ভূমি) করোনা যোদ্ধা নয়ন কুমার রাজবংশী।

মোংলার সহকারী কমিশনার (ভূমি) করোনা যোদ্ধা নয়ন কুমার রাজবংশী।

শেখ নাইম ইসলাম ,মোংলা প্রতিনিধি : অদৃশ্য ভাইরাস করোনায় কি ভাবে আক্রান্ত হলেন তা অজানা মোংলার সহকারী কমিশনার(ভূমি) নয়ন কুমার রাজবংশী এর। তবে শরীরে উপসর্গ দেখা দেওয়ার সাথে সাথেই পরীক্ষা করান তিনি।  করোনা উপসর্গ আচ করতে পেরে পরিবারের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন এবং ৯ই জুলাই রিপোর্ট পজেটিভ আসে।
তার আগেই নিজ গৃহে কোয়ারেইন্টাইনে চলে যান।এ পরিস্থিতিতে কিছুটা আতঙ্কিত হলেও কখনো মনোবল হারাননি তিনি। তবে রিপোর্ট পজেটিভ আসার পর সমাজের বিভিন্ন জনপ্রতিনিধি সহ বন্ধু মহল থেকে পেয়েছেন মানুষিক শক্তি,যার কারণে কখনোই মনবোল হারাননি করোনা জয়ী নয়ন কুমার রাজবংশী।
শারীরিক অবস্থার সার্বক্ষণিক খোজ খবর নেওয়া এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বাগেরহাট জেলা প্রশাসককে। সর্বদা পাশে থাকার জন্য উপজেলা নির্বাহী অফিসার (মোংলা)’র প্রতিও তিনি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। মোংলার সহকারী কমিশনার(ভূমি)নয়ন কুমার রাজবংশী আরো বিশষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন,সকল বন্ধু, ব্যাচমেট, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীর প্রতি অসুস্হাতার মুহূর্তে পরামর্শ ও সহযোগিতা করার জন্য।
তিনি আরো বলেন,,যাদের ভালোবাসা আমাকে সবচেয়ে সিক্ত করেছে আমার কর্মস্থল মোংলা উপজেলার সর্বস্তরের জনসাধারণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, আমার সেবা গ্রহীতা, সাংবাদিক,  ব্যবসায়ী ও আমার সকল শুভাকাঙ্ক্ষীগণ। আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। আপনাদের জন্য পরিবার পরিজন ছেড়ে একা থাকলেও নিজেকে কখনও একা মনে হয়নি।
যারা আক্রান্ত হয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন,আপনারা কখনোই হতাস হবেন না।মনের জোর রাখেন সেই সাথে পুষ্টিকর খাবারের পাশাপাশি চিকিৎসকের দেওয়া নির্দেশনা মেনে চলবেন।সবাইকে সতর্কতার সাথে চলাচলের জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি। পরিশেষে সকল শুভাকাঙ্ক্ষীর প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানান মোংলার সহকারী কমিশনার(ভূমি) নয়ন কুমার রাজবংশী।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!