হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গায় একতা যুব সংঘের কমিটি গঠন

আলফাডাঙ্গায় একতা যুব সংঘের কমিটি গঠন

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নে ‘একতা যুব সংঘ’ নামে একটি সমাজসেবামূলক সংগঠনের ২য় বারের মত কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।এ উপলক্ষে রবিবার (২৬ জুলাই) রাতে ইউনিয়নের জাটিগ্রাম বাজার প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতিতে পুনরায় সভাপতি মনোনীত হয়েছেন মো. রাসেল কাজী ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আবু সুফিয়ান শাওন।
এছাড়া কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন কাজী নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. সাকিব ইসলাম ও দপ্তর সম্পাদক লিমন মাহমুদ। পরবর্তীতে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সভায় জানানো হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদুজ্জামান মিয়া, মাহমুদ মিয়া, মিয়া মো. সানোয়ার হোসেন, ইউপি সদস্য রাজ্জাক মোল্যা, রবিউল ইসলাম মিয়া, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজিব মিয়া, অধরা পাঠাগারের প্রতিষ্ঠাতা আজমুল আজিজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা নাজিম শেখ, উপজেলা ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন জুয়েল ও রিপন মোল্যা প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন একতা যুব সংঘের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইকলাচ ফকির। সভায় উপস্থিত সকলে নতুন কমিটিকে সাধুবাদ জানান।
প্রসঙ্গত, একতা যুব সংঘ ২০১৯ সালের ২৬ জুলাই থেকে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই সুনামের সঙ্গে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংগঠনটি।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!