হোম » প্রধান সংবাদ » দর্শনা থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে  মাদকসহ ৮জন মাদক ব্যবসায়ী আটক

দর্শনা থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে  মাদকসহ ৮জন মাদক ব্যবসায়ী আটক

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি :মাদক নির্মূলে চুয়াডাঙ্গা জেলা জুড়ে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে পুলিশ। এরই ধারাবাহিকতায় দর্শনা থানা পুলিশের মাদকবিরোধী সফল অভিযান পরিচালিত হয়েছে। মহিলাসহ ৮জন মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে। উদ্ধার করা হয়েছে ৫৮ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল।রবিবার (২৬ জুলাই) দর্শনা থানা এলাকার বিভিন্ন গ্রাম থেকে এই ৮জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
পুলিশসূত্রে জানা যায়, দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানের নেতৃত্বে একটি চৌকস টিম দর্শনা এলাকার বিভিন্ন গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আকন্দবাড়িয়ার (তামালতলা) মৃত আবু বক্করের ছেলে আনারুল ইসলাম (৫০), ঈশ্বরচন্দ্রপুরের মৃত হানেফ আলীর ছেলে আবুরদ্দিন (৫৭), পারকৃঞ্চপুরের আজগার হোসেনের ছেলে ওবাইদুর হোসেন (২৫), নাস্তিপুরের শামসুল ইসলামের ছেলে রাহিমুল ইসলাম (৩৪), মদনা গ্রামের হাজী আবেদ আলী মণ্ডলের ছেলে মোঃ সেলিম (৩৮), প্রতাপপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলমগীর হোসেন (২৫) এবং আজিমপুরের মজনুর স্ত্রী মোছাঃ শিউলী খাতুনকে (২৭) আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত আসামিদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫৮ বোতল ফেন্সিডিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান। তিনি জানান, দর্শনা এলাকা থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে। মাদকের সাথে সংশ্লিষ্ট কাউকেই কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!