হোম » প্রধান সংবাদ » শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল সদর ইউনিয়নের পশ্চিম ভাড়াউড়া রোডে আয়েশা বেগম নামের এক নারীর করোনা উপসর্গ জ্বর কাশি ও স্বাসকষ্ট নিয়ে মৃত্যু হয়। আয়েশা বেগম শনিবার চিকিৎসাধীন অবস্থায় মৌলভীবাজার শহরের একটি হাসপাতালে মারা যান। করোনার শতর্কতা নিয়ে রোববার সকালে দাফন কাফন সম্পন্ন করে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন।
এর আগে বায়তুল আমান জামে মসজিদে সকাল ৮ ঘটিকায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয় এতে ইমামতিত্ব করেন মাওলানা শেখ ফজলুর রহমান হেলালী। উপস্থিত ছিলেন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার জেলার টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ, জেলা টিম সমন্বয়কারী সুমন আহমদ, জেলার সিনিয়র সদস্য রেজাউল ইসলাম সালাম, ইসলাম, শাহীন আহমেদ।
শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপজেলার টিম প্রধান নুর আলম নুরু,উপজেলা টিম সমন্নয়কারী মোঃআব্দুল ওয়াহিদ, উপজেলা সহ টিম সমন্বয়কারী কে এস এম আরিফুল ইসলাম, সদস্য আবুল কাশেম আজাদ, মোহাম্মদ মামুন মিয়া ও আব্দুর রশিদ সহ প্রমুখ।
আর মৃত লাশের গোছল এর দায়িত্বে ছিলেন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার এর মহিলা সিনিয়র সদস্য মোছাঃ রেখা ইসলাম ও পারভিন বেগম। উল্লেখ্য যে মৃত আয়েশা বেগম (৬০) শনিবার ২৫শে জুলাই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৌলভীবাজার জেলার লাইফ লাইন হসপিটাল এন্ড কার্ডিয়াক সেন্টারে বিকেল চারটায় মারা যান। উনার তেমন কোনো আত্মীয়-স্বজন এখানে উপস্থিত না থাকায় ইসলামী শরীয়া মোতাবেক দাফন করতে অনেক বেগ পেতে হয়। অতঃপর তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর সাথে সন্ধ্যায় যোগাযোগ করলে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার নেতৃবিন্দ দাফন কাফনের দায়িত্ব নেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!