হোম » প্রধান সংবাদ » ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন।

মুজিববর্ষ উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের দেয়াল ও টেবিল ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে। আজ রবিবার দুপুরে ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এর মোড়ক উন্মোচন করা হয়।অনুষ্ঠানে উপস্থিত থেকে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী , প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা প্রকাশিত ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন।
এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ, ক্যালেন্ডার মুদ্রণ কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ জাকারিয়া রহমান, সদস্য ড. মোঃ আবু হেনা মোস্তফা জামাল, সদস্য-সচিব মোঃ আতাউল হক, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) এইচ এম আলী হাসান, পরীক্ষা নিয়ন্ত্রণ (ভারঃ) মোঃ আবুল কালাম আজাদ, হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা, অতিরিক্ত রেজিস্ট্রার (ভারঃ) ড. মোঃ নওয়াব আলী খান সহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ‘শাশ্বত মুজিব’ এবং ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সম্বলিত ‘মুক্তির আহবান’ নামে দুটি ম্যুরাল নির্মাণ করা হয়। এ বছরের দেয়াল ও টেবিল ক্যালেন্ডারে ম্যুরাল দুটির ছবি প্রকাশ করা হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!