হোম » প্রধান সংবাদ » গ্রীস ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হৃদয়ের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

গ্রীস ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হৃদয়ের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

প্রবাসী ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিববর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান’ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সিনিয়র যুগ্ন সাধারন সাম্পাদক সজীব মাতব্বরের নির্দেশে (ফলজ, বনজ, ভেষজ) সর্বমোট অর্ধশতাধিক বৃক্ষরোপণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জুন) গ্রীস ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান হৃদয়ের উদ্যোগে নিজ এলাকা টংঙ্গী গাজীপুর ৪৫ নং  ওয়ার্ডে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ৪৫ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সাধারন সম্পাদক, আশরাফুল ইসলাম উজ্জ্বল,  ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান পারভেজ, মোঃ আবদুল কাইউম, মোঃকামাল হোসাইন, মোঃ আবদুল্লাহ আল মাসুম।
এ বিষয়ে গ্রীস  ছাত্রলীগ নেতা মোঃ মেহেদী হাসান হৃদয় বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এক কোটি বৃক্ষ রোপণ করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এবং বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার সিনিয়র যুগ্ন সাধারন সাম্পাদক সজীব মাতব্বরের নির্দেশনায় এই কর্মসূচি অব্যাহত রাখবো।’
তিনি আরও বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত দেশের যে কোনো ক্রান্তিলগ্নে পাশে থাকবে বাংলাদেশ ছাত্রলীগ।’ ‘সৃষ্টির বুকে প্রাণীকুল বেঁচে থাকায় বৃক্ষের অপরিসীম ভূমিকা রয়েছে। বৃক্ষ মূলত পরিবেশ আবহাওয়া জলবায়ুর ভারসাম্য বজায় রাখে। তাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে তিন মাসব্যাপী এই কর্মসূচি অব্যাহত থাকবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!