হোম » প্রধান সংবাদ » বগুড়া ধুনটে ৩২৬৫ কেজি সরকারী চাল উদ্ধার! আওয়ামী লীগ ও যুবলীগ নেতা সহ গ্রেফতার দুই

বগুড়া ধুনটে ৩২৬৫ কেজি সরকারী চাল উদ্ধার! আওয়ামী লীগ ও যুবলীগ নেতা সহ গ্রেফতার দুই

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় কালো বাজারে পাচারের চেষ্টাকালে ৩ হাজার ২৬৫ কেজি ওজনের ৯৩ বস্তা ভিজিএফের চালসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজনু মন্ডল (৪৫) ও ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আল আমিন (৩৮)।

বুধবার রাত ১২টার দিকে ধুনট উপজেলার যমুনা নদীর শহরাবাড়ি ঘাট এলাকায় ইঞ্জিনচালিত নৌকাসহ চাল আটক করা হয়। জানা গেছে, বুধবার সন্ধ্যায় ট্রলারে করে ৯৩ বস্তা চাল সারিয়াকান্দি থেকে যমুনা নদী দিয়ে নিয়ে যাওয়া হয় ধুনট উপজেলার শহরাবাড়ি ঘাটে। সেখানে থেকে চাল নামানোর সময় পুলিশ ট্রলারসহ চাল আটক করে। এসময় চালের মালিক যুবলীগ নেতা আল আমিনকে আটক করে।

পরে আল আমিনের তথ্য অনুযায়ী পুলিশ সারিয়াকান্দি থেকে আওয়ামী লীগ নেতা মজনু খানকে আটক করে। স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে গত ২১ জুলাই সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নে দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়। সেই চাল কম মূল্যে কিনে নেন যুবলীগ নেতা আল আমিন। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

error: Content is protected !!