হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় ২২” শ পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ

উল্লাপাড়ায় ২২” শ পরিবারের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সামাজিক দুরত্ব বজায় রেখে ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।  প্রধান মন্ত্রীর ঈদ উপহার ত্রাণ ও দূর্যোগ তহবিলের আওতায় বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১০ টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে চাউল বিতরণ উদ্বোধন করেন পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার। চাউল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব ভুঁইয়া, যুবলীগের আহব্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল,সহকারী শিক্ষা কর্মকর্তা (ট্যাগ অফিসার) আবু সাঈদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আঃলীগের সভাপতি রাশেদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন ভূঁইয়া,ইউপি সদস্য আউয়াল মÐল,আলী হোসেন, শফিকুল হোসেন, গোলাম সারোয়ার,আব্দুল রাউব, মহিলা সদস্য মাজেদা খাতুন।

পূর্নীমাগাঁতী ইউনিয়নের ১,২,৩,৪ এবং ৫ নং ওয়ার্ডের ২২” শ পরিবারের মাঝ ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার জানান সংসদ সদস্য তানভীর ইমামের নির্দেশনায় পবিত্র ঈদুল আজহা কে সামনে রেখে সবার ঘরে খাদ্য সহায়তা নিশ্চিত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। এই সুবিধার আওতায় আরো ১২” শত মানুষ কে ১০ কেজি করে চাউল দেওয়া হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!