হোম » প্রধান সংবাদ » শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্য সহ আহত ২

শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্য সহ আহত ২

মোঃনাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ  বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত হামলায় সাবেক ইউপি সদস্য সহ তার ভাইকে কুপিয়ে জখম করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী দল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী বাজার এলাকায়।
সরেজমিনে খোঁজ নিয়ে ও আহতদের কাছ থেকে জানা গেছে, সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য ফজলুল হক টুকুর সাথে প্রতিবেশী ইউসুফ আলী হাওলাদারের পুত্র সাগর (৩৭), শাহজাহান হাওলাদার (৫০), তৈয়ব আলী হাওলাদারের পুত্র সাবেক জলদস্যু ইব্রাহিম ওরফে টাকু ইব্রাহিম (৪২), আলী আকবর হাওলাদারের পুত্র শহিদুল (৪০) এবং রুহুল আমিন (৬০) গং দের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এঘটনায় বিভিন্ন সময়ে স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকার গন্যমান্য ব্যক্তিগন শালিশ মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন।
ঘটনার দিন মঙ্গলবার তাফালবাড়ী বাজারে শালিশ মিমাংসার জন্য বসার পর শালিশ ব্যবস্থা অমান্য করে প্রতিপক্ষের লোকজন চলে যায়। ওই সময় সাবেক ইউপি সদস্য নিজ বাড়িতে যাবার উদ্দেশ্যে তাফালবাড়ী বাজারের কাঠের পোলের কাছে পৌছলে পুর্ব পরিকল্পনা অনুযায়ী দা, চাকু, লাঠি-সোটা নিয়ে পিছন থেকে অতর্কিত হামলা কওে এবং সাবেক ইউপি সদস্য ফজলুল হক টুকু (৫৮)কে চাকু দিয়ে ডান চোখের নিচে ও বাহুতে রক্তাক্ত জখম করে। তার ভাই সফিকুল ইসলাম (৩৫)কে মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তাদের সহায়তায় আহতদের উদ্ধার করে ওই দিন দুপুরে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সাবেক ইউপি সদস্য ফজলুল হক টুকু বলেন, প্রতিপক্ষরা সন্ত্রাসী প্রকৃতির লোক। আইন, শালিশ বিচার এরা মানেনা এর আগে গত ২০মে আমার ভাই শফিকুলের উপর সস্ত্রাসী হামলা এবং এর কয়েকদিন পরে আমার আরেক ভাই আলামিনের উপর একই কায়দায় হামলা করে। এছাড়াও বিগত দিনে সাগর ও টাকু ইব্রাহিম গংদের বিরুদ্ধে চুরি-ডাকাতি, মাদক ও সন্ত্রাস সহ একাধিক মামলা রয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.কে আব্দুল্লাহ আল সাঈদ বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!