হোম » প্রধান সংবাদ » যুগান্তরের সিরাজগঞ্জ প্রতিনিধি জেহাদুল ও তার শিশু সন্তান করোনায় আক্রান্ত

যুগান্তরের সিরাজগঞ্জ প্রতিনিধি জেহাদুল ও তার শিশু সন্তান করোনায় আক্রান্ত

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : দৈনিক যুগান্তরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক আজকের সিরাজগঞ্জের সম্পাদক জেহাদুল ইসলাম ও তার নয় মাসের শিশু সন্তান মো. জাইন আব্দুল­াহ করোনায় আক্রান্ত হয়েছেন।  এর আগে সাংবাদিক জেহাদুল ইসলামের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে ১৯ জুলাই রবিবার দুপুরে তিনিসহ তার স্ত্রী নাসিমা খাতুন ও শিশু সন্তান মো. জাইন আব্দুল­াহর নমুনা সংগ্রহ করে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে দু’জনের করোনা পজিটিভ বলে মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে ডা. সৌমিত্র বসাক করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন। তার স্ত্রী নাসিমা খাতুনের পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে।

সাংবাদিক জেহাদুল ইসলাম জানান, নানা উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষার জন্য দেয়া হয় এর পওে গতকাল মঙ্গলবার দুপুওে সিভিল সার্জন অফিস থেকে তার ও তার সন্তানের করোনা পজিটিভের বিষয়টি জানানো হয়। তিনি আরও বলেন ১৯জুলাই প্রায় ১৮-২০দিন ধরে শরীরে হালকা ব্যথা ও হালকা জ্বর অনুভব করছিলাম। এ অবস্থায় গত ৯জুলাই বৃহস্পতিবার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইলে ৭দিনের জন্য ব্যবস্থাপত্র দেন।

তার দেয়া চিকিৎসা গ্রহণের পর ১৯জুলাই রবিবার অন্যান্য উপসর্গের সাথে স্বল্পমাত্রায় শ্বাসকষ্ট ও খুশখুশি কাশি দেখা দেয়। ওই দিন বিকেলে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরার সাথে মোবাইলে যােগাযোগ করা হলে তিনি আরেকটি ব্যবস্থাপত্র দেন। তার দেয়া ব্যবস্থাপত্র অনুযায়ি বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছি। সাংবাদিক জেহাদুল ইসলাম তিনি ও তার সন্তানের রোগ মুক্তি কামনায় সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!