হোম » প্রধান সংবাদ » খুলনায় ট্রিপল মার্ডার মামলার ৩ আসামির রিমান্ড মঞ্জুর

খুলনায় ট্রিপল মার্ডার মামলার ৩ আসামির রিমান্ড মঞ্জুর

খুলনা প্রতিনিধি: খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালীতে গুলি করে তিনজনকে হত্যা মামলায় অভিযুক্ত আসামি মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি জাফরিনের ৮ দিন এবং আরমান ও জাহাঙ্গীরের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার (১৯ জুলাই) দুপুরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) লুৎফর হায়দার ১০ দিনের রিমান্ড আবেদন করেন।খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কানাই লাল সরকার জানান, তিনজনকে হত্যা মামলায় অভিযুক্ত আসামি জাফরিনকে ৮ দিনের এবং আরমান ও জাহাঙ্গীরকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে মুজিবর নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক জাকারিয়া এবং তার ভাই জাফরিন ও মিল্টন পুলিশের হাতে ধরিয়ে দেয়। এ ঘটনায় গ্রামের বেশ কয়েকজন জাকারিয়ার বাড়িতে এ বিষয়ে জিজ্ঞেস করতে যায়।
এসময় জাকারিয়ার সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাকারিয়া, জাফরিন কবির ও মিল্টন তাদের ওপর গুলিবর্ষণ করে। গুলিতে মারা যান আটরা গিলাতলার মশিয়ালী এলাকার মো. নজরুল ইসলাম (৬০) ও একই এলাকার গোলাম রসুল (৩০)। গুলিবিদ্ধ হন মো. সাইফুল ইসলাম, আফসার শেখ, শামীম, রবি, খলিলুর রহমান ও মশিয়ার রহমানসহ আরও কয়েকজন। এর মধ্যে আহত সাইফুল ইসলাম শুক্রবার রাতে মারা যান। অপরদিকে, বিক্ষুব্ধ গ্রামবাসী গণপিটুনি দিয়ে জাকারিয়া বাহিনীর সদস্য জিহাদ শেখকে হত্যা করে। এ ঘটনায় মোট মৃত্যু হয় ৪ জনের।
error: Content is protected !!