হোম » প্রধান সংবাদ » হাতীবান্ধায় এক তরুণীর বর্ণনায় শ্লীলতাহানির সেই রাত, অভিযোগ থানায় মামলা,গ্রেপ্তার ১

হাতীবান্ধায় এক তরুণীর বর্ণনায় শ্লীলতাহানির সেই রাত, অভিযোগ থানায় মামলা,গ্রেপ্তার ১

মিজানুর রহমানঃ- লমনিরহাটের হাতীবান্ধায় এক তরুণীরকে রাতের আধারে বাড়ি হতে উঠিয়ে নিয়ে গিয়ে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। জানা গেছে গোতামারী ইউনিয়নের আমঝোল এলাকায় নিজ বাড়িতে বুধবার রাতে উক্ত  তরুণী প্রকৃতির ডাকে রাত ৮টা ৩০মিনিট সময়ে টয়েলেটে গিয়ে বের হলে ওৎ পেতে  থাকা কবির হোসেন ও সহযোগীরা সহ ওই তরুণীকে  মুখ চেপে ধরে পাশের ভুট্টা খেতে নিয়ে হাত পা মুখ বেধে  ধারালো অস্ত্র দিয়ে বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম করা হয়।
এমতাবস্থায় টয়লেট থেকে না আসায় বাড়ির লোকজন খোজাখুজি শুরু করলে বাড়ির পাশের ভুট্টা খেতে ওই তরুণীকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। মামলার অভিযোগে জানা যায় আমঝোল এলাকার শাহাআলমের পুত্র মোঃ কবির হোসেন দীর্ঘদিন ধরে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে বিভিন্ন ভাবে উত্তাক্ত করে আসছিল উক্ত প্রস্তাবে রাজি না হলে কবির হোসেন বিভিন্ন সময় হুমকি দিত।
কিন্তু কয়েকদিন আগে মেয়েটির অন্য এক ছেলের সঙ্গে বিবাহ রেজিস্ট্রার হলে কবির হোসেন,  মৃত সনে মিয়ার ছেলে আব্দুর রহিম ও আবু সুপিয়ানের ছেলে  মোঃ সুলতান সহ অভিযুক্ত গন বুধবার রাতে মেয়েটিকে তুলে নিয়ে শ্লীলতাহানির করে চলে যায়। এ বিষয়ে মেয়েটির বাবা বলেন, দীর্ঘদিন ধরে আমার মেয়েকে উত্যক্ত করলে কবিরের বাবাকে আমরা জানাইলে কোন কাজ হয়নি। আমি আমার মেয়ের এই নির্যাতনের সঠিক বিচার চাই।
এবিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত কবিরের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ  থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব  হয়নি।
এবিষয়ে হাতীবান্ধা থানার  অফিসার ইনচার্জ ওমর ফারুকের সাথে কথা হলে তিনি জানান, তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে তবে সুলতান নামে একজন আসামী’কে আটক করা হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!