হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গা হাতিকাটা গ্রামে  ঠান্ডু ফকিরের আস্তানায় পুলিশের হানা, গাঁজাসহ গ্রেফতার ৫

চুয়াডাঙ্গা হাতিকাটা গ্রামে  ঠান্ডু ফকিরের আস্তানায় পুলিশের হানা, গাঁজাসহ গ্রেফতার ৫

মো:তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর থানাধীন হাতিকাটা গ্রামে ঠাণ্ডু ফকিরের আস্তানায় পুলিশের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয়েছে। গাঁজাসহ আটক করা হয়েছে ৫জন মাদক ব্যবসায়ীকে। বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০ ঘটিকার সময় সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে একটি চৌকস দল এই অভিযান পরিচালনা করে।
মাদকবিরোধী অভিযানে আটককৃত আসামিরা হলো হাতিকাটা গ্রামের (পূর্বপাড়া) মৃত ফটিক মণ্ডলের ছেলে মোঃ ঠাণ্ডু ফকির (৫৫), মর্তুজাপুরের মোঃ দাউদ মণ্ডলের ছেলে মোঃ সুজন হোসেন (২৫), দৌলতদিয়াড় স্কুলপাড়ার আব্দুর রশিদের ছেলে মোঃ ফাহিম হোসেন (২১), মোঃ আব্দুল লতিফের ছেলে মোঃ আব্দুর রব শুভ (২০) এবং দৌলতদিয়াড় মাদ্রাসা পাড়ার মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ বিদ্যুৎ আলী (২৩)। উক্ত আসামিদের দখল হতে ৫০০ (পাঁচশত) গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মাননীয় আইজি মহোদয়ের নির্দেশে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে জেলাকে মাদকমুক্ত করতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। মাদক ব্যবসায়ীসহ মাদকের সাথে জড়িত সকলকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
যতবড় ক্ষমতাধর ব্যক্তিই হোক না কেন মাদকের সাথে জড়িত থাকলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা। জেলা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গতকাল বুধরার রাতেও চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৭ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। তার আগে গত সোমবারে ৬ জন মাদক ব্যবসায়ী আটক হয়।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!