হোম » প্রধান সংবাদ » জীবননগর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জীবননগর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃ তারিকুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি: কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ আওয়ামী লীগ জীবননগর উপজেলা শাখার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে জীবননগর থানা পুলিশ এবং উপজেলার প্রত্যেক  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুলাই ) বেলা ১১টার সময় জীবননগর উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা হাজী মোঃ আলী আজগার টগর। প্রধান অতিথির হাত থেকে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক গণ।
 এ সময় আরও উপস্থিত ছিলেন,জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক প্রফেসর নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সি নাসির উদ্দীন, পৌরমেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!