হোম » প্রধান সংবাদ » ডোমারে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন

ডোমারে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন

মোঃরিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ মুজিব বর্ষের আহবানে “লাগাই গাছ, বাড়াই বন” এই প্রতিপাদ্য সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় নীলফামারীর ডোমারে বন বিভাগের উদ্দ্যেগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহষ্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত¡রে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমের সভাপতিত্বে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারী-১ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড ডোমার কর্মকর্তা রাকিবুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান আব্দুল মালেক সরকার,

 

মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিছুজ্জামান, ওসি মোস্তাফিজার রহমান, সহকারী কমিশনার(ভূমি) মনোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান সরদার, একাডেমিক সুপার ভাইজার সাফিউল আলম, ফরেষ্ট গার্ড আতাউর রহমান ও কাজী আব্দুল মাজেদ প্রমূখ। এছাড়াও প্রতিটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলা বন বিভাগ অফিস সূত্রে জানাযায়, উপজেলার ১০টি ইউনিয়নে বিশ হাজার তিনশ ২৫টি চারা রোপন করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!