হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গা থানা পুলিশের বিশেষ মাদকবিরোধী অভিযানে ৭জন মাদক ব্যবসায়ী  গ্রেফতার।

চুয়াডাঙ্গা থানা পুলিশের বিশেষ মাদকবিরোধী অভিযানে ৭জন মাদক ব্যবসায়ী  গ্রেফতার।

মো:তাৱিকুৱ ৱহমান চুয়াডাংগা প্রতিনিধি:  চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৭জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টা ৪৫ মিনিট পর্যন্ত চুয়াডাঙ্গা থানাধীন দুটি পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের আকবার আলীর ছেলে মোঃ আমজাদ হোসেন (৩৪), মোহাম্মদ হোসেনের ছেলে মতিয়ার হোসেন (৩০), আলোকদিয়া চকপাড়ার মৃত সুজনের ছেলে নাঈম (১৮), ঝোড়াঘাটা গ্রামের মোঃ রাজ্জাকের ছেলে শাহিন (১৮), হুচুকপাড়ার মৃত নুর ইসলামের ছেলে মনিরুজ্জামান (৪৮), পুরাতন হাসপাতাল পাড়ার মৃত শান্তির ছেলে পলাশ (৩৮), এবং আলমডাঙ্গা থানার ভালাইপুর গ্রামের মোঃ মিলন আলীর ছেলে সুজন আলী (২০)।
এ সময় গ্রেফতারকৃত আসামিদের দখল হইতে ১০ বোতল ফেন্সিডিল ও ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, চুয়াডাঙ্গা জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নির্দেশে আমরা মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছি। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান চলমান থাকবে।
error: Content is protected !!