হোম » প্রধান সংবাদ » শরণখোলা উপজেলায় করোনায় আক্রান্ত শ্রমিকলীগ নেতার মৃত্যু

শরণখোলা উপজেলায় করোনায় আক্রান্ত শ্রমিকলীগ নেতার মৃত্যু

মোঃনাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ  বাগেরহাটের শরণখোলায় প্রথমবারের মত আবুল কাসেম খলিফা(৫৫) নামে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। তিনি  উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও উত্তর কদমতলা গ্রামের আঃ রহিম খলিফা’র পুত্র। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফরিদা ইয়ামিন জানান, জ্বরে আক্রান্ত হয়ে আবুল কাসেম খলিফা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে গত এক সপ্তাহ পূর্বে নমুনা দিলে তা  পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলে গত রোববার দুপুরে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।
রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জালাল আহমেদ রুমী জানান, আজ (সোমবার) বিকাল ৫.৫০ মিঃ সময় তিনি উপজেলার  শ্রমিকলীগ নেতা আবুল কাসেম খলিফা নিজ বাড়ীতে আইসোলেশনে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। এছাড়া দীর্ঘদিন ধরে তিনি ডায়েবেটিস ও  টাইফয়েড জ্বরে ভুগছিলেন।
শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আজমল হোসেন মুক্তা, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দীন খোকন,  রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আবুল কাসেম খলিফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!