হোম » প্রধান সংবাদ » মুর্শিদ মুজিব স্কুলে অনলাইনে পাঠদান কার্যক্রম চালু করতে মত বিনিময় সভা

মুর্শিদ মুজিব স্কুলে অনলাইনে পাঠদান কার্যক্রম চালু করতে মত বিনিময় সভা

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধিঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে থেমে গেছে গোটা বিশ্ববাসী। করোনা ভাইরাসের প্রভাবে সরকারী ঘোষনা মোতাবেক দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। পাঠ্য বইয়ের সাথে সম্পর্কে ভাটা পড়েছে শিক্ষার্থীদের। তাই লেখাপড়ার প্রতি মনোযোগ ফিরিয়ে আনতে ভৈরবে পৌর এলাকার চন্ডিবের কামাল সরকার বাড়ীতে অবস্থিত মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের সভাপতি জুলফিকার আলী কাইয়ুম এর উদ্যোগে অনলাইনে পাঠদান কার্যক্রম চালু করার জন্য জরুরী ভিত্তিতে সামাজিক দূরত্ব বজায় রেখে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

“ডিজিটাল পাঠদান শিক্ষার্থীদের অধিকার” এই স্লোগান কে কেন্দ্র করে আজ ১১ জুলাই শনিবার সকাল ১১ ঘটিকায় বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে মুর্শিদ মুজীব উচ্চ বিদ্যালয়ের আয়োজনে  এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক জুলফিকার আলী কাইয়ুম।  এসময় তিনি অনলাইনে পাঠদান কার্যক্রম চালু করতে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মতামত পেশ করেন বিদ্যালয়ের প্রদান শিক্ষক জনাব আঃ সাদেক, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জনাব কারন বাদশাহ, জনাব আঃ সাদেক, শিক্ষক প্রতিনিধি জনাব আব্দুল আওয়াল, আইসিটি বিভাগের শিক্ষক জনাব মোঃ মানিক মিয়া,  সহকারী শিক্ষক মোঃ তোফাজ্জল হোসেন ও জনাব মোঃ আলমগীর। এসময় সময় বিদ্যালয়ের সকল শিক্ষক -শিক্ষিকাবৃন্দ উপস্থিত  ছিলেন।  মত বিনিময় সভাটি পরিচালনা করে উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ তারেক আহমেদ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!