হোম » প্রধান সংবাদ » নাটোরে ডিবি’র পৃথক অভিযানে ৮৬৬পিস ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৫

নাটোরে ডিবি’র পৃথক অভিযানে ৮৬৬পিস ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৫

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধি:নাটোর সদরে মাদক বিরোধী পৃথক ৪টি অভিযানে ৮৬৬পিস ইয়াবা ও ৩গ্রাম হেরোইনসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।বৃহস্পতিবারে বিভিন্ন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ আনারুল ইসলামের নেতৃত্বে নাটোর সদর থানার বিভিন্ন এলাকায় পৃথক ৪টি অভিযান পরিচালনা করে তাদের ৫জনকে আটক করে ডিবি পুলিশের চৌকস অভিযানিক দল।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আনারুল ইসলাম জানায়, নাটোরের সুযোগ্য পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিপিএম (বার) স্যারের সার্বিক নির্দেশনায় নাটোর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানিক দল বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক ৪টি মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করে।

এসময় প্রথম অভিযানে বিকেল ৪টার দিকে শহরের বনবেলঘরিয়া এলাকা থেকে আসামী শাকিল হোসেন (২৩), পিতা-আমির হোসেন প্রাং, সাং-বনবেলঘরিয়া বাইপাস (উত্তরপাড়া), থানা-নাটোর এর নিকট ১৬ (ষোল) পিস ইয়াবা উদ্ধার হয়।

বিকেল ৪টা ৪৫মিনিটের দিকে সদরের চাঁদপুর কুড়িয়াপাড়া গ্রামস্থ নাটোর-পুঠিয়া মহাসড়কের উপর আসামী জাহাদ আলী(২৮). পিতা-খোরশেদ আলম, সাং-লক্ষীপুর খোলাবাড়িয়া পশ্চিমপাড়া, থানা+জেলা- নাটোর কে গ্রেফতার করা হয়। আসামীর নিকট থেকে ০২ (দুই) গ্রাম হেরোইন উদ্ধার হয়।

এরপর সন্ধ্যা ৬টা ৪০মিনিটের দিকে সদর থানাধীন দিঘাপতিয়া এলাকা থেকে আসামী আতিক হাসান মুন(২৬), পিতা-আঃ সাত্তার, সাং-দিঘাপতিয়া (ছোট হরিশপুর), থানা+ জেলা- নাটোর কে গ্রেফতার করা হয়। আসামীর হেফাজত থেকে ০১ গ্রাম হেরোইন আলামত উদ্ধার হয়।

সর্বশেষ অভিযান রাত ১১টা ২০মিনিটের দিকে নাটোর সদর থানাধীন চাঁদপুর কুরিয়াপাড়া এলাকা থেকে আসামী ১। তারা চান (৪০), পিতা-কিসমত ভুইয়া, সাং-শুকুরপাতি, থানা-চিলমারী, জেলা-কুড়িগ্রাম, ও আসামী ২। ছোমেদ আলী(৫৫), পিতা মৃত সোবহান মন্ডল, সাং-চাঁদপুর কুড়িয়াপাড়া-দ্বয়কে গ্রেফতার করা হয়। ১ নং আসামী তারা চান(৪০) এর হেফাজত থেকে ৮৫০ (আটশত পঞ্চাশ) পিস ইয়াবা উদ্ধার হয়। মূল মাদক ব্যবসায়ী তারা চান এবং মাদক ব্যবসায় সহযোগিতাকারী আসামী ছোমেদ আলী(৫৫)-দ্বয়ের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

ডিবি’র ওসি আনারুল ইসলাম আরও জানায়, গ্রেফতারকৃত পাঁচজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৪টি মামলা দায়েরের পর নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!