হোম » প্রধান সংবাদ » কমলগঞ্জে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

কমলগঞ্জে করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

এম এ কাদির চৌধুরী ফারহান:  মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা (কোভিড-১৯) দুর্যোগে ক্ষতিগ্রস্থ দু:স্থ ও অসহায় ৩ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (১০জুলাই) সকাল সাড়ে ১১টায় ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩শ পরিবারের মাঝে নগদ ৪শ টাকা করে এক লক্ষ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।
কমলগঞ্জ উপজেলা প‚জা উদযাপন পরিষদের সভাপতি শংকর লাল সাহার সভাপতিত্বে ও সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য রামভজন কৈরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প‚জা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার দাশ, প্রধান শিক্ষক বীরেন্দ্র চন্দ, প্রত্যুষ সিংহ প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ, সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়, বীর মুক্তিযোদ্ধা নিরঞ্জন দাশসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ। অনুষ্টানে দুই করোনা জয়ী শমশেরনগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজিত পাল ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা প্রধান শিক্ষক শিমুল চন্দ্র পালকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।
error: Content is protected !!