হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮ বিজিবির অভিযানে ১৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধার 

চুয়াডাঙ্গার জীবননগরে ৫৮ বিজিবির অভিযানে ১৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধার 

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বিভিন্ন সীমান্তে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ১৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়।

জানা গেছে,নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এর অধিনস্ত গয়েশপুর বিওপির টহল দল কর্তৃক  জীবননগর উপজেলার জাকাউল্যা ইটভাটা সংলগ্ন আম বাগানের মধ্যে হতে মালিকবিহীন অবস্থায় ২৪ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়। এ ব্যাপারে গোয়ালপাড়া গ্রামের মৃত ইউছুপ আলীর ছেলে জহর আলী (৪২) ও একই গ্রামের রেজাউল হক (দুলাল) এর ছেলে এনামুল হক (৩৫)কে উক্ত মালের প্রকৃত
আসামী করে  পলাতক আসামী হিসাবে জীবননগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে পৃথক আরেকটি অভিযানে নতুনপাড়া বিওপির টহল দল কর্তৃক চুয়াডাংগা জেলার জীবননগর উপজেলার নতুনপাড়া আম বাগানের মধ্যে হতে মালিকবিহীন অবস্থায় ১১৩ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। একই অভিযানে নতুনপাড়া মাঠের মধ্যে হতে আরো  ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করা হয়। মাঝেমধ্যে রাত্রে এখান থেকে  ফেনসিডিল এবং মাদক পাচার হচ্ছে  বলে জানান এলাকাবাসী। যদিও পুলিশ এবং বিজিবির যথেষ্ট তৎপর রয়েছে তারপরও  বিভিন্ন কৌশলে পাচার করার চেষ্টা করছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!