হোম » প্রধান সংবাদ » টঙ্গীতে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক

টঙ্গীতে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক

টঙ্গী প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে দাম্পত্য কলহের জেরে স্বামীকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। বুধবার সকালে টঙ্গীর হিমারদীঘি এলাকায় আ. কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (৪৮) রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। তিনি টঙ্গীতে হকারি করে চা বিক্রি করতেন। এ ঘটনায় নিহতের স্ত্রী বিউটি আক্তারকে (৪০) আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। পুলিশ জানান, দীর্ঘদিন ধরে ওই দম্পতির মধ্যে দাম্পত্য কলহ বিরাজ করছিল।

ঘটনার দিন সকালে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যা করেন। পরে স্ত্রী বিউটি লাশ ঘরে রেখেই কারখানায় কাজে যোগ দেন। বেলা সাড়ে নয়টার দিকে কারখানা থেকে ছুটি নিয়ে বিউটি বাসায় ফিরে আসেন। পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। তিনি আরও জানান,

ঘটনাস্থলে গিয়ে গলাকাটা লাশ এবং একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলাম জানান, দাম্পত্য কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

Loading

error: Content is protected !!