হোম » প্রধান সংবাদ » শ্রীপুরে ৭০ কোটি টাকা ব্যয়ে তিনটি রাস্তার নির্মাণ কাজের উদ্ভোধন। 

শ্রীপুরে ৭০ কোটি টাকা ব্যয়ে তিনটি রাস্তার নির্মাণ কাজের উদ্ভোধন। 

আব্দুর রউফ রুবেলঃ দুর্ভোগের আরেক নাম ছিল গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার হতে শৈলাট বাজার পর্যন্ত রাস্তা।প্রতিদিন হাজার হাজার মানুষ জীবনের ঝুঁকি নিয়ে চলাফেরা করতো এ রাস্তা দিয়ে। উপজেলার এই গুরুত্বপূর্ণ রাস্তাটি একযুগ ধরে  সংস্কার না হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল। জীবনের  ঝুঁকি নিয়েই যানবাহন চলাচল করছিল। খানাখন্দভরা এ  সড়কের কারণে জনগণকে ভোগান্তি পোহাতে হয়েছে অনেকদিন।
অবশেষে মানুষের বহুল কাঙ্খিত রাস্তাগুলোর সংস্কারের মাধ্যমে  জনদুর্ভোগ নিরসনের শুভ সূচনা করলেন  গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ   । সোমবার(৬ জুলাই) সকাল থেকে উপজেলার তিনটি গুরুত্বপূর্ণ রাস্তাগুলোর সংস্কার  কাজের শুভ উদ্ভোধন করেন গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ ।
রাস্তাগুলো হচ্ছে, জৈনা বাজার হতে আরএইচডি  নলুয়া বাটাজোর ১৬ ফুট প্রশস্ত ১১ কিলোমিটার রাস্তা,    শ্রীপুর হতে জৈনাবাজার আরএইচডি  আবদার বাজার ১৬ ফুট প্রশস্ত ১০ কিলোমিটার রাস্তা এবং শ্রীপুর হতে রাজাবাড়ি জিসি সড়ক দমদমা হয়ে সেরালিয়াবাড়ী পর্যন্ত ১৮ ফুট প্রশস্ত ১২ কিলোমিটার রাস্তা। আর কিছুদিনের মধ্যেই এলাকাবাসীর চলাচলের দুর্ভোগ অনেকটাই লাঘব হয়ে যাবে।৩৩ কিলোমিটার দীর্ঘ ৩টি রাস্তার নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ৭০ কোটি টাকা।
শ্রীপুরকে আধুনিক ও মানবিক উপশহর গড়ে তুলতে মাদকের বিরুদ্ধে সকলকে শক্ত অবস্থানে থাকার আহ্বান জানিয়ে ইকবাল হোসেন   সবুজ বলেন, জনগণের বহুল প্রত্যাশিত দাবি জৈনাবাজার থেকে শৈলাট কাছিনা, শ্রীপুর থেকে আবদার বাজার এবং শ্রীপুর থেকে রাজাবাড়ি পর্যন্ত মোট ৩২ কিলোমিটার সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে শ্রীপুরের সকল রাস্তা পাকা করা হবে। এই তিনটি সড়কের নির্মাণ কাজ বাস্তবায়ন হলে শ্রীপুর, জৈনা বাজার শৈলাট, কাছিনা এলাকার লাখো মানুষের দুঃখ লাঘব হবে বলে ।
এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট  শামছুল আলম প্রধান, পৌর মেয়র  আনিসুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফিন, উপজেলা ভাইস চেয়ারম্যান  মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান  লুৎফুন্নাহার মেজবা, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  খন্দকার ইমাম হোসেন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  হুমায়ুন কবির হিমু, উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. মোশাররফ হোসেন ভূইয়াসহ আরো স্থানীয় নেতৃবৃন্দ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!