হোম » প্রধান সংবাদ » ভৈরবে যুবতীর রহস্য জনক আত্মহত্যা

ভৈরবে যুবতীর রহস্য জনক আত্মহত্যা

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবের শ্রীনগর ইউনিয়নের জাফরনগর গ্রামের ভূইয়া বাড়ীর আলগা হাটি থেকে জাকিয়া (১৮) নামে এক যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ। আজ ৬ জুলাই সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বলে জানা।

 

এই ঘটনায় নিহতের পিতা ইউনুস মিয়া বলেন, প্রায় ছয়  আগে পাশের বাড়ির ছিদ্দু মিয়া ওমান প্রবাসী ছেলে তোফাজ্জলের সাথে মুঠোফোনে আমার মেয়ের হয়। ছেলে এখনো দেশে আসেনি। আমার মেয়ের শ্বশুরের অসুস্থতার খবরে আমি ও আমার পরিবার সকাল আনুমানিক ৯টার দিকে নাস্তা নিয়ে নৌকা দিয়ে দেখতে যায়। আমার অপর ছেলে সকালেই কাজে চলে যায়। ফাঁকা বাড়ি মেয়ে একাই ঘরে ছিল। এই ফাঁকে সে ফাসিতে ঝুলে আত্মহত্যা করে। কিন্তু কি কারনে সে আত্মহত্যা করেছে তা আমরা কেউ জানি না।

এবিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, শ্রীনগর থেকে জাকিয়া নামে এক মেয়ের ফাঁসিতে ঝুলে আত্মহত্যা পূর্বক একটি মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছি। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তার কোন কারন জানা যায়নি। রাগ অভিমান নিয়ে হয়ত ঘটনাটি ঘটে থাকতে পারে। এই বিষয়ে একটি অপমৃত্য মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!