হোম » প্রধান সংবাদ » রাস্তা সংস্কারের দাবীতে পীরগঞ্জে এলাবাসীর অবস্থান কর্মসূচি

রাস্তা সংস্কারের দাবীতে পীরগঞ্জে এলাবাসীর অবস্থান কর্মসূচি

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জেলার পীরগঞ্জ পৌরশহরের পশ্চিম চৌরাস্তা (বটতলা) হতে ব্র্যাক পর্যন্ত প্রায় ২ কিলোমিটার সড়ক সংস্কারের দাবীতে কর্মসূচী পালন করেছে সর্বস্তরের এলাকাবাসী । গত কাল শনিবার সকাল ১১ ঘটিকায় পশ্চিম চৌরাস্তা বটতলা মোড়ে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করা হয়েছে। এ কর্মসূচীতে বক্তব্য দেন, পীরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, এ্যাডভোকেট আবু সায়েম, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র পীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক, সমশের আলী সাবেক পৌর কাউন্সিলর, নূরনবী চঞ্চল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপজেলা আহŸায়ক, যুবলীগ নেতা দুলাল সরকার প্রমূখ। কর্মসূচীতে এলাকাবাসী ছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা অংশ গ্রহন করে।

কর্মসূচীতে বক্তারা বলেন, এ সড়কটি অনেক গুরুত্বপূর্ণ সড়ক একটি এ সড়কে পশু হাসপাতাল, পল্লী বিদ্যুৎ অফিস, টেলিফোন অফিস, ব্র্যাক অফিস, মহিলা কলেজ, ইকো পাঠশালা, আর.এম বালিকা উচ্চ বিদ্যালয়, রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সেন্টমেথিউজ ইংলিশ মিডিয়াম স্কুল, ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ সহ অনেক জনগুরুত্বপূর্ণ অফিস অবস্থিত রয়েছে। এ ছাড়াও উপজেলার দৌলতপুর, জাবরহাট, বৈরচুনা এবং সেনগাঁও ইউনিয়ন বাসীকে এ সড়ক দিয়েই উপজেলা সদরে প্রবেশ করতে হয়। সড়কটি দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে।

কিন্তু দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় সড়কটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে । এর ফলে প্রতিনিয়ত ভোগান্তি পোহাতে হচ্ছে এলাকাবাসী সহ পথচারীদের। উল্লেখ্য, গত ২০১৯ সালের ২৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে ওই সড়ক সংস্কারের দাবীতে সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদ জানিয়ে ছিলেন ।

কর্মসূচীতে সাবেক এমপি ইমদাদুল হক ও পৌর মেয়র কশিরুল আলম এসে সড়কটি দ্রæত সংস্কারের আশ্বাস দিলে কর্মসূচী প্রত্যাহার করে নেয় এলাকাবাসী ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!