হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসের মহামারী রোধে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসের মহামারী রোধে  মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাব দিন দিন বেড়েই চলেছে। সেইসাথে দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। স্বাস্থ্য বিধি মানার পাশাপাশি আজ শুক্রবার বাদ আসর  জীবননগর ইসলামপুর গ্রামে করোনা ভাইরাসের মহামারী রোধে মুসল্লীবৃন্দদের  সাথে নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, জীবননগর ইসলামপুর গ্রামের মৃধা পারিবারিক জোন কর্তৃক আয়োজিত  এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামপুর গ্রামের কৃতিসন্তান  মাওলানা কামাল হোসেন আশিকী। আলোচনায় তিনি দেশের মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য জনসচেতনামুলক বক্তব্য রাখেন।  তিনি জানান দীর্ঘ একমাসে আমাদের পরিবার কর্তৃক ১ লক্ষ ২৫ হাজার কালেমা পাঠ করা হয়। বাংলাদেশসহ সারা পৃথিবীর মানুষকে করোনা থেকে মুক্তির জন্য তিনি পরিবারের সদস্যদেরকে কালেমা পাঠ করার তাগিদ দেন।
এসময় আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সদস্য, বাংলা টিভি ও দি বাংলাদেশ টুডে,অর্থনীতির কাগজ  পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মামুন মোল্লা এবং  ইসলামপুর গ্রামের মুসল্লীবৃন্দ। আলোচনা শেষে  মাওলানা কামাল হোসেন আশিকী দোয়া ও মোনাজাতের মাধ্যমে বিশ্ববাসীর শান্তি কামনা করেন।এবং সকল করোনা আক্রান্ত  মানুষের জন্য মাগফিরাত কামনা করেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!