হোম » প্রধান সংবাদ » দামুড়হুদায় র‍্যাব সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেন

দামুড়হুদায় র‍্যাব সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেন

মো:তাৱিকুৱ ৱহমান চুয়াডাংগা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় র‍্যাব সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো দামুড়হুদা উপজেলার জয়রামপুর (মল্লিকপাড়া) গ্রামের আমজাদ হোসেনের ছেলে মোঃ সুজাউদ্দৌলা রাজীব (৩২) এবং একই উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের রবিউল হকের ছেলে আবু সাঈদ (৩০)। বৃহস্পতিবার (২ জুলাই) ভোরে জয়রামপুর চায়ের দোকান এলাকা থেকে তাদের আটক করা হয়।
র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম ও স্কোয়াড কমাণ্ডার সহকারী পুলিশ সুপার এইচ এম শফিকুর রহমানের নেতৃত্বে জয়রামপুর চায়ের দোকান এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে র‍্যাব সদস্যরা। অভিযান পরিচালনার সময় সুজাউদ্দৌলা রাজীব এবং আবু সাঈদ নামের দু’জন মাদক ব্যবসায়ীকে ৬৩ (তেষট্টি) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল সেট ও ৪ টি সিমকার্ড ও উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত আলামতসহ আসামিদ্বয়কে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!