হোম » আইন-আদালত » সিরাজগঞ্জে ২৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে ২৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২৩ কেজি ৪২০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। শুক্রবার (২৮ এপ্রিল) সকালে র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. আবুল হাসেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।
আটককৃতরা হলো, কুমিল্লা জেলার রতনপুর বাজার (ধর্মপুর) গ্রামের মৃত চারু মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৩৫) ও সুনামগঞ্জ জেলার কান্দিগাঁও ছড়ারপার গ্রামের মানিক মিয়ার ছেলে লিটন মিয়া (২২)।

র‌্যাব-১২ এর লেফটেন্যান্ট কমান্ডার আবুল হাসেম সবুজ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদে বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্তর এলাকায় ভাড়ায় চালিত প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২৩ কেজি ৪২০ গ্রাম গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃদ দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষু ও আইনশৃঙ্খলা বাহিনীর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো। এই ঘটনায় মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদের বঙ্গবন্ধু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!