হোম » আইন-আদালত » সিরাজগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

সিরাজগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

হুমায়ুন কবির সুমন,  সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ৩টি মিষ্টির দোকানে অভিযান চালিয়ে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  মঙ্গলবার (১৯ এপ্রিল) সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া বাজার এলাকার তিনটি মিষ্টির দোকানে  ফার্মেন্টড মিল্ক (দধি) পণ্যের সিএম লাইসেন্স গ্রহণ না করে বিক্রিয় ও বিতরণের দায়ে বিএসটিআই আইনে এসব জরিমানা করা হয়।
সিরাজগঞ্জ জেলা  প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  ইশরাত জাহানের নেতৃত্বে ও বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিস এর সমন্বয়ে ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় অভিযান চালিয়ে সিরাজগঞ্জের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়ীয়া বাজারের মেসার্স অকবরিয়া সুইট মিট মিষ্টির দোকান মালিকে ১০ হাজার টাকা, ইসলামিয়া সুইটসকে ৩ হাজার টাকা ও আল মদিনা সুইটসকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে প্রসিকিউটর হিসেবে রাজশাহীর বিএসটিআই, অফিসের কর্মকর্তা মোঃ সাখাওয়াত  হোসেন, অংশগ্রহণ করেন।
ভ্রাম্যমাণ আদালতের প্রসিকিউটর ও রাজশাহীর বিএসটিআই, অফিসের কর্মকর্তা মোঃ সাখাওয়াত  হোসেন বলেন,  তিনটি প্রতিষ্ঠানকে ফার্মেন্টড মিল্ক (দধি) পণ্যের সিএম লাইসেন্স গ্রহণ না করে বিক্রিয় ও বিতরণের দায়ে বিএসটিআই আইনে এই অর্থদণ্ড প্রদান করা হয়েছে। জনস্বার্থে এ ধরণের অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।
error: Content is protected !!