হোম » আইন-আদালত » রাজিবপুরে অটোবাইক ছিনতাই চালককে হত্যা 

রাজিবপুরে অটোবাইক ছিনতাই চালককে হত্যা 

কুড়িগ্রামপ্রতিনিধি : কুড়িগ্রামের রাজিবপুরে অটোবাইক চালক এনামুল হক (৪০) নামের fএক ব্যক্তিকে হত্যা করে গাড়ি ছিনতাই করে দুর্বৃত্তরা। পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ঘটনাটি ঘটেছে (২৯ জানুয়ারী ) সোমবার রাতে রাজিবপুর উপজেলার স্লুইজগেট নামক এলাকায়। নিহত ব্যক্তি রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের উত্তর ইছাকুড়ি গ্রামের মৃত-মেছির উদ্দিনের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় রাজিবপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে।
পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সোমবার সকাল ৭ টার দিকে অটোবাইক নিয়ে ভাড়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়ে যায় এনামুল। সারা দিন-রাত অতিবাহিত হলেও সে বাড়িতে না ফেরায় আত্মীয় স্বজনের বাড়িতে খোজতে থাকে পরিবারের লোকজন।
আজ মঙ্গলবার সকালে রাজিবপুর স্লুইজগেট নামক স্থানে পরিত্যক্ত জমিতে অচেতন অবস্থায় পড়ে থাকা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে নিয়ে যান।
সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ষোঘণা করেন। সংবাদ পেয়ে রাজিবপুর থানা পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করেন। এ ঘটনায় এলাকায় শোকেরছায়া নেমে পড়ে।
নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা খাতুন আহাজারি করে বলেন, আমার স্বামী গতকাল সোমবার বাড়ি থেকে রেব হয়ে যায় আর ফিরে আসেনি। মঙ্গলবার সকালের দিকে আমাকে রাজিবপুর থানার পুলিশ ফোন করে তার মৃত্যুর খবরটি জানান। আমার স্বামী কোম্পানীর মালামাল বহন করতেন।
রাজিবপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করি এবং হাসপাতাল থেকে অটোবাইক মালিক ও চালক এনামুলের লাশ উদ্ধার করি। ঘটনাটি নিয়ে গুরত্বসহকারে তদন্ত করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে এবং দ্রুত আসামী সনাক্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
error: Content is protected !!