হোম » আন্তর্জাতিক » ব্রিটিশ রাজ পরিবারকে ঘৃণা করি

ব্রিটিশ রাজ পরিবারকে ঘৃণা করি

আওয়াজ অনলাইন: হলিউডের জনপ্রিয় অভিনেত্রী নিকোল কিডম্যান। রূপের দ্যুতির সঙ্গে প্রাণবন্ত অভিনয় তাকে দিয়েছে শীর্ষ অভিনেত্রীর মর্যাদা। হলিউডের সবচেয়ে বড় তারকা টম ক্রুজের সাবেক স্ত্রী ছিলেন তিনি।

১৯৯০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ক্রুজ-নিকোল। হলিউডের সবচেয়ে আলোচিত জুটি বলা হতো তাদের। কিন্তু কথায় বলে, বেশি আলোচনায় থাকলে বিপদ সব সময় চারদিকে ঘুরতে থাকে। তাদের দাম্পত্য জীবনেও মাঝেমধ্যে ঢুকে পড়ে তৃতীয় জন। ২০০১ সালে বিচ্ছেদ হয় তাদের।

তাদের দাম্পত্য জীবনে ঝামেলা সৃষ্টির পেছনে বেশ কয়েকজনের নাম এসেছিল। এর মধ্যে প্রিন্সেস ডায়নার নামটি নাড়াচাড়া দিয়েছিল বিশ্বকে। সে সময় পৃথিবীর অন্যতম সুন্দরী নারী ছিলেন ডায়না। অন্যদিকে টম ক্রুজের চাহিদা তো সর্বকালীন।

১৯৯২ সালে একবার ‘মিশন ইম্পসিবল’ সিনেমা দেখতে গিয়েছিলেন ডায়না। সে সময় টম ক্রুজের সঙ্গে তার ছবি আলোড়ন তুলেছিল শোবিজ দুনিয়ায়। অনেকে কানাঘুষা শুরু করেছিলেন, সত্যি প্রেমে মেতেছেন ক্রুজ-ডায়না।

তবে বিষয়টি নিয়ে এবার একটি আন্তর্জাতিক গণমাধ্যমে মুখ খোলেন নিকোল কিডম্যান। তিনি বলেন, ‘প্রিন্সেস ডায়না আমার আর ক্রুজের জীবনে প্রবেশ করতে চেয়েছিল। তাদের মেলামেশা ভালো চোখে দেখার মতো ছিল না। সত্যি বলতে, ব্রিটিশ রয়েল পরিবারের লোকজনকে আমি ঘৃণা করি।’

এদিকে গত বছর টপ গান-মেভরিক সিনেমা দেখতে গিয়েছিলেন প্রিন্সেস ডায়নার দুই সন্তান ও পুত্রবধূরা। সে সময় ডায়নার ঘনিষ্ঠজন ড্যারেন ম্যাকগ্রেডি জানান এক অজানা তথ্য। তিনি বলেন, একবার একান্ত সাক্ষাৎ করেছিলেন ক্রুজ ও ডায়না। সে সময়ের ঘটনা মনে করে ড্যারেন বলেন, ‘ক্রুজের সঙ্গে দেখা করার পর ডায়না হাতে কিছু ফল নিয়ে হেঁটে চলে যাচ্ছিলেন। তার চোখে-মুখে বিরক্ত স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। শুধু মুখে একটি কথাই বললেন, ‘ছেলেটি খুব খাটো’।

প্রিন্সেস ডায়নাকে এমন ঘটনার পর নিকোল কিডম্যানের ঘৃণা না করে উপায় থাকে?

error: Content is protected !!