হোম » আন্তর্জাতিক » ২৩ টি ভাষায় প্রকাশিত হবে বিটিএসে’র বই

২৩ টি ভাষায় প্রকাশিত হবে বিটিএসে’র বই

আওয়াজ অনলাইন: কে-পপ বিটিএস-এর দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘বিয়ন্ড দ্য স্টোরি: টেন ইয়ার রেকর্ড অব বিটিএস’  নামে একটি বই প্রকাশিত হয়েছে। যা আগামী মাসে প্রকাশের আগেই বেস্টসেলার তালিকায় শীর্ষে রয়েছে। স্থানীয় অনলাইন বইয়ের দোকান ইয়েস২৪ জানিয়েছে, বইটির অনলাইন প্রি-অর্ডার শুরু হওয়ার মাত্র একদিন পর বেস্টসেলার চার্টের শীর্ষে ওঠে এসেছে।

বিটিএস ব্যান্ডের এজেন্সি বিগহিট মিউজিকের প্রথম অফিসিয়াল প্রকাশনায় রচিত এই বইটি। এই বইতে ব্যান্ডের সাত জন সদস্যের সাক্ষাৎকার রয়েছে। এখানে তাদের প্রচেষ্টা, কষ্ট এবং বিকাশ সম্পর্কে লেখা হয়েছে। বিটিএস ফ্যানদের সুবিধার্থে ৯ জুলাই বইটি কোরিয়ান, ইংরেজি এবং জাপানিসহ আরও ২৩ টি ভাষায় প্রকাশিত হবে।

বিটিএসের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সিউল শহর জুড়ে চলছে নানা আয়োজন। ভিড় জমাচ্ছেন অনেক পর্যটক। গত শনিবার রাতে সিউল শহরের ইয়োইদোর হান নদীর নিকটবর্তী একটি পার্কে বিটিএসের দশম বার্ষিকী ফেস্তা অনুষ্ঠিত হয়। “আর্মি” নামে পরিচিত বিশ্বব্যাপী ফ্যানবেস থেকে প্রায় ৩০,০০০০ ভক্ত এখানে উপস্থিত ছিলেন। ব্যান্ডটির দীর্ঘ যাত্রার স্মরণে দুই সপ্তাহব্যাপী ফেস্তা ইভেন্টটি আয়োজিত হবে। আগামী ২৫ জুন পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে ‘বিটিএস প্রেসেন্টস এভরিওয়ার’ স্লোগানে অনুষ্ঠিত হবে বিটিএসের দশম বার্ষিকী ফেস্তা।

বিটিএস ফেস্তা উৎসবে দর্শনার্থীদের জন্য বিটিএস হিস্ট্রি ওয়াল, পোশাকের প্রদর্শনী, দশ বছর উপলক্ষে নির্মিত একটি ভাস্কর্য এবং ট্যাটু স্টিকার পাওয়ার জন্য বুথের ব্যবস্থা করা হয়েছে। ব্যান্ডের গ্রুপ লিডার আরএম গতকাল বিকাল ৫টায় ‘আর্মি লাউঞ্জে’ ভক্তদের সাথে দেখা করেছেন।  এরপর রাত সাড়ে ৮টা থেকে শহরজুড়ে বড় আকারের আতশবাজি প্রদর্শন করা হয়।

error: Content is protected !!