হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » আলফাডাঙ্গায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করলেন মেয়র

আলফাডাঙ্গায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করলেন মেয়র

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরের আলফাডাঙ্গায় ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। 
রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হকের সভাপতিত্বে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ভবেন বাইন, উপজেলা কৃষি কর্মকর্তা তুষার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রণব পান্ডে, আলফাডাঙ্গা পৌর নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান ও পৌর প্যানেল মেয়র ইউসুফ হোসেন প্রমুখ।
আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক জানান, ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা সপ্তাহ ২৯ অক্টোবর থেকে শুরু হয়ে ৪ নভেম্বর পর্যন্ত চলবে। সপ্তাহব্যাপী এ কর্মসূচির মাধ্যমে উপজেলা পরিষদ, পৌরসভা, সরকারি দপ্তরসমূহ ও উপজেলার সকল ইউনিয়ন পরিষদের ডেঙ্গু প্রবণ এলাকা ও শিক্ষাপ্রতিষ্ঠান সমূহে ডেঙ্গু লাভা নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হবে। এসময় তিনি নিজ নিজ বাসাবাড়ি পরিস্কার পরিচ্ছন্নতা করে এ অভিযানে সবাইকে শরীক হওয়ার জন্য অনুরোধ জানান।
error: Content is protected !!