হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » “OPTOMED BD” এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

“OPTOMED BD” এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: সুনামধন্য মেডিকেল ইক্যুইপমেন্ট প্রতিষ্ঠান “OPTOMED BD” এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার প্রতিষ্ঠানটির অফিসে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
“OPTOMED BD” এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ ইন্ঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন “দৈনিক গণমানুষের আওয়াজ” পত্রিকার সম্মানিত সম্পাদক ও প্রকাশক জনাব আইনুল হক।
এসময় তিনি প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন, “OPTOMED BD” একটি মেডিকেল ইক্যুইপমেন্টাল প্রতিষ্ঠান। সেই সাথে এটি একটি সেবামূলক প্রতিষ্ঠান। দেশ ও দেশের জনগণের স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য সরকার যে উদ্যোগ গ্রহণ করেছে “OPTOMED BD” প্রতিষ্ঠানটি তাদের মেডিকেল ইক্যুইপমেন্টাল সরন্ঞ্জাম সরবরাহ করার মাধ্যমে সরকারের সেই সব উদ্যোগকে সহায়তা ও সমৃদ্ধ করে যাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব আলী আকবর। তিনি প্রতিষ্ঠানটির সকল ক্লায়েন্টদের উদ্দেশ্যে বলেন, আপনারাই এই প্রতিষ্ঠানের অক্সিজেন। আপনাদের মাধ্যমেই এই প্রতিষ্ঠান সুনামের সাথে এগিয়ে যাচ্ছে।  বর্তমানে যেভাবে পাশে আছেন, ভবিষ্যতেও থাকবেন আশা করি এবং প্রতিষ্ঠানটির সাফল্য ধরে রাখার ক্ষেত্রে সচেষ্ট থাকবেন।
অনুষ্ঠানে ইন্ঞ্জিনিয়ার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও মোঃ জাহিদ হাসানের সন্ঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ক্লায়েন্টরা উপস্থিত ছিলেন।
error: Content is protected !!