হোম » স্বাস্থ্য-লাইফস্টাইল » জয়পুরহাটে ব্র্যাকের সংবাদ মাধ্যম প্রতিনিধিদের সাথে সংলাপ

জয়পুরহাটে ব্র্যাকের সংবাদ মাধ্যম প্রতিনিধিদের সাথে সংলাপ

রাকিবুল হাসান রাকিব: ২৬/১২/২০২২ইং ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন এবং আইনি সুরক্ষা কর্মসূচি’র অধিকার এখানে, এখনই (রাইট হিয়ার রাইট নাউ ২) প্রকল্পের উদ্যোগে সোমবার সকাল ১০ টায় সদর উপজেলা সম্মেলন কক্ষে জয়পুরহাটে জেলা পর্যায়ে যৌন ও প্রজনন স্বাস্থ্য ইস্যুতে যুব জনগোষ্ঠী ও সংবাদ মাধ্যম প্রতিনিধিদের সাথে সংলাপ ও ইয়ুথ চ্যাম্পিয়নদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।

অধিকার এখানে, এখনই (আরএইচআরএন২) প্রকল্পের এরিয়া কোঅর্ডিনেটর মাধুরী সূত্রধর সভাপতিত্বে সংলাপে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: তোফাজ্জল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মো: সুলতান আলম, উপজেলা যুব উন্নয়ন অফিসার এ জে এম আশিকুর রহমান।

বাংলাদেশের প্রেক্ষাপট ও এসআরএইচআর, প্রকল্পের পরিচিতি প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য, প্রকল্পের প্রত্যাশিত ফলাফল উপস্থাপন করেন জয়পুরহাট অধিকার এখানে, এখনই (রাইট হিয়ার রাইট নাউ ২) প্রকল্পের সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা কর্মসূচি ডিস্ট্রিক্ট ইয়্যুথ মবিলাইজার মুর্শিদা খাতুন।

ইয়্যুথ মো: ইলিয়াস নিলয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন বাংলাদেশ বেতার এর জেলা প্রতিনিধি শাহজাহান সিরাজ মিঠু, বাংলাদেশ টু ডে’র জেলা প্রতিনিধি মাশরেকুল আলম, বিটিভি’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিন্টু, দেশ টিভি’র জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, সময় টিভি’র জেলা প্রতিনিধি শাহিদুল ইসলাম সবুজ, প্রথম আলো’র জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল প্রমূখ।

অনুষ্ঠান শেষে কার্টুন প্রদর্শন, সমন্বিত যৌনতা শিক্ষা ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক বর্তমান পরিস্থিতি আলোচনা এবং সংলাপ সেশন পরিচালনা এবং অতিথিদের বক্তব্য শেষে ৫ জন ইয়্যুথ চ্যাম্পিয়নকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সংলাপ অনুষ্ঠানে জেলার ১১ জন সাংবাদিক, যুব প্রতিনিধি, সরকারী কর্মকর্তাসহ ২৭ জন

error: Content is protected !!