হোম » শিরোনাম » মিঠাপুকুরে অপহরণের ৪ মাসেও উদ্ধার হয়নি ষষ্ঠ শ্রেণি ছাত্রী, মামলা তুলে নিতে হুমকি

মিঠাপুকুরে অপহরণের ৪ মাসেও উদ্ধার হয়নি ষষ্ঠ শ্রেণি ছাত্রী, মামলা তুলে নিতে হুমকি

হারুন উর রশিদ সোহেল,রংপুর থেকে :  রংপুরের মিঠাপুকুরে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী অপহৃত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের ৪ মাসেও অপহৃত ওই ছাত্রী উদ্ধার হয়নি। উল্টো অপহরকারীদের অব্যাহত হুমকির মুখে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন তার স্বজনরা।

মামলা ও অপহৃতার পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লতিবপুর ইউনিয়নের মির্জাপুর নয়াপাড়া গ্রামের দরিদ্র পরিবারের সন্তান মারুফা আক্তার মিম (১৩)। বাবার মৃত্যুর পর পীরগঞ্জ উপজেলার বগেরবাড়ি গ্রামে নানা শফিকুল ইসলামের বাড়িতে থাকে। সেখানে স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণিতে পড়ে। পড়ালেখা পাশাপাশি ছুটির সময় মিঠাপুকুর উপজেলার মির্জাপুর গ্রামে দাদার বাড়ি বেড়াতে যেতো। ওই গ্রামের মো. ওয়াজেদ মিয়া ওরফে ভূট্টোর বখাটে ছেলে সোহেল মিয়া ওই ছাত্রীকে উত্যক্ত করতো। নানা কু প্রস্তাব দিত। কিন্তু এত রাজী না ক্ষিপ্ত হয়ে ওঠে সোহেল।

২১ জুন সোহেল তার লোকজনসহ পীরগঞ্জের বগেরবাড়ি গ্রামে অবস্থান করা মাদ্রাসাছাত্রী মিমকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার নানী মমতাজ বেগম পীরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন। এ ঘটনার ৪ মাসেও পুলিশ অপহৃতা মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করতে পারেনি। এদিকে, মামলা করায় অপহরণকারীরা বাদি ও তার পরিবারকে নানা ভয়-ভীতি ও হুমকী দিচ্ছে। আসামীদের অব্যাহত হুমকীর মুখে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বাদি ও ছাত্রীর স্বজনরা।

ওই ছাত্রীর স্বজন হাফিজুর রহমান বলেন, ১৩ বছরের ওই মেয়েকে অপহরণ করার পর আসামীরা আমাদেরকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করার ভয় দেখাচ্ছে।
মামলার বাদী ও অপহৃত ছাত্রীর নানী মমতাজ বেগম বলেন, আমরা গরীর মানুষ। আমাদের কেউ নাই। আমি সঠিক বিচার পাচ্ছিনা।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুপদ হালদার বলেন, ‘অপহৃত ছাত্রীকে উদ্ধারের জন্য জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া, আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’ বাদিকে হুমকীর বিষয়ে বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

error: Content is protected !!