হোম » বিনোদন »   ২০২৩ সালের প্রাপ্তি– অপ্রাপ্তি নিয়ে যা বললেন চিত্রনায়িকা তানিন সুবহা

  ২০২৩ সালের প্রাপ্তি– অপ্রাপ্তি নিয়ে যা বললেন চিত্রনায়িকা তানিন সুবহা

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার :  মিষ্টি মেয়ে চিত্রনায়িকা তানিন সুবহা। বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে তার আগমন। কাজ করেছেন চলচ্চিত্র ও নাটকে। হয়েছেন মিউজিক ভিডিওর মডেল। সম্প্রতি নিজের ব্যবসায় সময় দিচ্ছেন বেশি। শেষ হতে যাওয়া বছরে ব্যবসার কলেবর বাড়িয়েছেন।

তানিন এর ভাষ্য, আমার বর্তমানে তিনটি পার্লার ও একটি বুটিক আছে। এগুলো নিয়েই ব্যস্ততা বেশি।

২০২৩ সালের প্রাপ্তি– অপ্রাপ্তি নিয়ে তিনি বললেন, এ বছর এমন কিছু প্রাপ্তি জীবনে এসেছে যার জন্য আল্লাহর কাছে লাখো শুকরিয়া। আর অপ্রাপ্তি সবার জীবনে থাকবেই। এসবের শেষ নেই। আগামী বছর অপ্রাপ্তিগুলো ঠিক করে নিবো।

তানিন যোগ করে আরো বললেন, আমি ব্যবসা নিয়েই ব্যস্ত ছিলাম এ বছর। অনেক সময় দিয়েছি ব্যবসায়। অল্প কিছু কাজ করেছি মিডিয়ায়। ইনশাআল্লাহ ২০২৪ সালের জানুয়ারি থেকে নিয়মিত কাজে ব্যস্ততা বাড়বে।

আগামীতে চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বে আসার ইচ্ছা পোষণ করে তানিন বললেন, গত নির্বাচনের সময়ই অংশগ্রহণ করা উচিত ছিলো। তা করা হয়নি। তবে, এবারের নির্বাচনে যেকোন একটি পদে দাঁড়িয়ে নির্বাচন করব।

উল্লেখ্য, তানিন সুবহা অভিনীত ছবিগুলো হলো– মাটির পরী, তুই আমার, দেমাগ, বেগমজান, ভালো থেকো, বীর বাঙালি ও রাজা রানির গল্প। মুক্তির অপেক্ষায় আছে বীরমাতা, দুই রাজকন্যা ও প্রেমের বাঁধন।

error: Content is protected !!