হোম » বিনোদন » টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে নবীণ বরণ

টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে নবীণ বরণ

টঙ্গী প্রতিনিধি: টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীণ বরণ, ওরিয়েন্টেশন ক্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রোববার সকালে কলেজের একাডেমিক ভবনের অডিটোরিয়ামে অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে একাডেমিক ভবন জুড়েই রং বেরঙের বেলুন আর ফুল, ব্যানার দিয়ে সাজানো হয়ে ছিল। নবীণ শিক্ষার্থীরাও ছিল বেশ উচ্ছ্বসিত।

অনুষ্ঠানটি অডিটোরিয়াম কেন্দ্রিক হলেও নবীণ শিক্ষার্থীদের পদচারণায় মূখরিত ছিল পুরো কলেজ ক্যাম্পাস জুড়ে। প্রতিটা বিভাগের শিক্ষকরা ফুল দিয়ে বরণ করে নেন নবীণ শিক্ষার্থীদের ও পরিচয় করে দেওয়া হয়।

অনুষ্ঠানে সিনিয়র শিক্ষক শ্রী রতন কুমার ঘোষের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লা খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গভর্নিং বডির সদস্য ওসমান আলী, সহকারী প্রধান শিক্ষকদ্বয় মজিবুর রহমান ও আব্বাস আলী, ভোকেশনাল ইনচার্জ হাবিবুর রহমান, প্রভাষক মঞ্জুরুল হক, শাহিন আলম, সিনিয়র শিক্ষক আশরাফ চৌধুরী, আশরাফ আলী, আওয়ামী লীগ নেতা মুকুল সরকারসহ প্রমূখ।

এ সময় বক্তারা নবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠানে মেধার মাধ্যমে ভর্তি হতে পেরেছো। নিজেকে পড়ালেখায় মনোযোগী রেখে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিকতাপূর্ণ ও মানবিক সমাজ ব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে এবং সু-শিক্ষায় শিক্ষিত হয়ে জাতি গঠনে তোমাদেরকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।

এজন্য তোমাদেরকে অনেক কিছু ত্যাগ করে নিয়ম শৃঙ্খলা মেনেই নিয়মিত কলেজে আসতে হবে। আগামীদিনে তোমরাই দেশ ও জাতির স্বপ্ন বাস্তবায়নের রূপকার হবে।

.আলোচনা সভার পর নবীণ শিক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়াপাঠ শেষে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ক্ষুদে শিক্ষার্থীরা।

error: Content is protected !!