হোম » বিনোদন » হুবুহু রবীন্দ্রনাথ হলেন কোন বলি অভিনেতা জানেন?

হুবুহু রবীন্দ্রনাথ হলেন কোন বলি অভিনেতা জানেন?

আওয়াজ অনলাইন: অনেকেই ভাইরাল সে ছবিটি দেখে প্রথমে আসল রবীন্দ্রনাথের ছবি বলেই ধরে নেয়। কিন্তু সে ছবি রবীন্দ্রনাথের নয় বরং বলিউড এক অভিনেতার। রবীন্দ্রনাথের বেশে এত হুবুহু লুক কোনো বলি অভিনেতার হতে পারে তা ছবি না দেখে কেউ বিশ্বাসই করতে পারবেন না।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, এই চমক দেখিয়েছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। নিজের ইনস্টাগ্রামে ভাইরাল সেই রবীন্দ্রনাথের লুকের একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিও প্লে করার সাথে সাথে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, কবিগুরু রবীন্দ্রনাথের সখি ভালোবাসা কারে কয়, সে কি কেবলই যাতনা ময় গানের সুর।

রবীন্দ্রনাথের লুকে অনুপম খেরকে দেখা যাচ্ছে, কালো রঙের জোব্বা পোশাক পরা। সাথে রবীন্দ্রনাথের ইউনিক সাদা চুল ও দাড়ি। বাহ্যিক বেশের সঙ্গে রবীন্দ্রনাথের চাল চলনও আয়ত্ত্ব করে নিয়েছেন অনুপম। ভিডিওতে সেটাই স্পষ্ট হয়ে উঠেছে।

এই পোস্ট করা ভিডিওর ক্যাপশনে অভিনেতা অনুপম লিখেছেন,  ‘আমার ৫৩৮তম প্রকল্পে #গুরুদেব #রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে পেরে আনন্দিত। যথাসময়ে বিস্তারিত প্রকাশ করব।’

ভাইরাল সেই ভিডিওর পোস্টে সব ভক্তদের একটাই মন্তব্য। ‘আমি আপনাকে চিনতেই পারিনি স্যার… অসাধারণ।’

বর্তমানে একাধিক সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন অভিনেতা। এরই মাঝে চমক দিলেন রবীন্দ্রনাথের নতুন সিনেমার খবর দিয়ে। কবিগুরুর সে সিনেমা প্রেক্ষাগৃহে আসার আগে  ‘মেট্রো ইন দিনো’ সিনেমা নিয়ে দর্শকদের কাছে রূপালি পর্দায় ধরা দিবেন অনুপম খের।

error: Content is protected !!