হোম » বিনোদন » পরীমনির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে: হাইকোর্ট

পরীমনির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে: হাইকোর্ট

আওয়াজ অনলাইন : চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে বলে আদেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি নতুন করে অভিযোগ গঠন করার আদেশ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলামের নেতৃত্বে দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।

এর আগে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলা চলবে কিনা এ বিষয়ে রায় ঘোষণার জন্য ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছিলেন আদালত।

গত ২৮ জানুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য নির্ধারিত থাকলেও তা পিছিয়ে যায়। হাইকোর্টে পরীমনির রিট বিচারাধীন থাকায় তখন পিছিয়ে গিয়েছিল।

গত বছর ৯ জানুয়ারি পরীমনির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

২০২১ সালের ৪ আগস্ট পরীমণির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। দাবি করা হয়, ওই সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়। এ মামলায় ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হন ঢাকায় চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

error: Content is protected !!