হোম » প্রবাস » আরব আমিরাতে দাগনভূঞার এক প্রবাসীর মৃত্যু 

আরব আমিরাতে দাগনভূঞার এক প্রবাসীর মৃত্যু 

মোঃ আবদুল মুনাফ পিন্টু : সংযুক্ত আরব আমিরাতের সারজায় মোহাম্মদ সোহেল (৩৬) নামে দাগনভূঞা উপজেলার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে সারজায় বাসায় এ ঘটনা ঘটে। 
তিনি উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের মুরাদ মিয়া ওরফে দৌলত খাঁনের বাড়ির মৃত মাহবুব উল্যাহর ছেলে। তার তিন মেয়ে ও স্ত্রী রয়েছে।
স্বামীর মৃত্যুর কথা শুনে স্ত্রী লিপি বাকরুদ্ধ হয়ে আছেন। সেই সঙ্গে বাবার মৃত্যুর খবর শুনে বারবার মূর্ছা যাচ্ছেন মেয়েরা।
জানা গেছে, দরিদ্র পরিবারের সন্তান সোহেল স্ত্রী, সন্তানদের একটু হাসি ফোটাতে ১০ বছর আগে পাড়ি জমিয়েছিলেন আরব আমিরাতে। দীর্ঘদিনের প্রবাস জীবনে কিছুটা সুখের দেখা মিললেও  নিয়তির নির্মম পরিহাস, অবশেষে স্বজনদের কাছে  লাশ হয়ে ফিরবেন।
সে আরব আমিরাতের সারজা স্ট্রেটের ইন্ডাস্ট্রিয়াল এরিয়া-২ এর একটি কোম্পানিতে বিল্ডিং কনস্ট্রাকশনে কাজ করত।
এ বিষয়ে নিহতের একই বাড়ির চাচাতো ভাই ইউএই প্রবাসী দৌলত খাঁন দৌলন জানান, আমরা এখানে পাশাপাশি থাকি। ওইদিন দুপুরে সোহেল ডিউটি শেষ করে বাসায় গিয়ে বাথরুমে গোসল করতে গিয়ে হঠাৎ অচেতন হয়ে পড়ে যায়। সেখান থেকে আশপাশের লোকজন তাকে স্থানীয় সারজা আল কাছেমী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে হিট স্ট্রোকের কারণেও মৃত্যু হতে পারে কারণ এখানকার আবহাওয়া প্রচণ্ড গরম।
সোহেলের স্ত্রী লিপি আক্তার বিলাপ করতে করতে বলেন, কিছুতেই বিশ্বাস হচ্ছে না আমার স্বামী মারা গেছে। এরকম বিভিন্ন বিলাপ করে কান্নায় ভেঙে পড়েন আর বারবার জ্ঞান হারিয়ে ফেলেন।
এদিকে তার মৃত্যুতে প্রবাসী কমিউনিটিসহ তার গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। বর্তমানে তার মরদেহ আমিরাতের সারজা আল কাছেমী হসপিটালে হিমাগারে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে দেশে পাঠানো হবে মরদেহ।
প্রবাসী সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপন।
error: Content is protected !!