হোম » অপরাধ-দুর্নীতি » নিজের গাছ নিজেই কেটে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ 

নিজের গাছ নিজেই কেটে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ 

চাটখিল প্রতিনিধিঃ নিজের গাছ নিজেই কেটে প্রতিপক্ষকে মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ করেন একই বাড়ির কয়েকটি পরিবার। গত ২৩ ডিসেম্বর গভীর রাতে নিজের বাগানের গাছ নিজেই কেটে প্রতিপক্ষ ফাঁসানোর চেষ্টায় খিলপাড়া তদন্ত কেন্দ্র মফিজ উল্যা একই বাড়ির আপন ভাই সহ কয়েকটি পরিবারের নামে অভিযোগ দায়ের করেন।
২৯ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১১ টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নাহার খিল গ্রামের তৈয়ব উল্যা বেপারী বাড়িতে অভিযোগ কারী মফিজ উল্যার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা।
সংবাদ সম্মেলনের পক্ষে সাইফুল ইসলাম লিখিত বক্তব্য পাঠ করে বলেন, মামলা বাজ মফিজ উল্যা বেশ কয়েক বছর ধরে আমাদের বাড়ির কয়েকটি পরিবারের মাঝে জবরদখল সহ উদ্দেশ্য প্রনোদিত ভাবে মামলা দিয়ে হয়রানী করছে। এতে বিভিন্ন সময় স্থানীয় প্রতিনিধি ও সামাজিক ব্যাক্তিবর্গ একাধিক বার মিমাংসা করার চেষ্টা করলেও তিনি সকলকে এড়িয়ে হয়রানি করে আসছেন।
স্থানীয় সূত্রে একাধিক পুরুষ ও মহিলা জানান, মফিজ উল্যা গত কয়েক বছর ধরে প্রবাস থেকে ফিরে এসে একে অপরের সাথে জবরদখল সহ জায়গা জমি সংক্রান্ত বিষয়ে একে অপরের সাথে দ্বন্দ্ব সৃষ্টি করে সামাজিক ভাবে হেয় করার চেষ্টা করছে। এ বিষয়ে প্রশাসনের নিকট সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সমস্যা সমাধানের আবেদন করছি।
error: Content is protected !!