হোম » অপরাধ-দুর্নীতি » শেরপুরে গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী গেপ্তার

শেরপুরে গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ী গেপ্তার

মোঃ শরিফ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরে ৫টি গাঁজা গাছসহ মো. শাহীন মিয়া (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শাহীন সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

শুক্রবার সকালে উপজেলার জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের বাড়ি থেকে শাহীনকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ। পরে বিকেলে শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামে একটি চক্র দীর্ঘদিন ধরে গাঁজা গাছ রোপণ করে তা রক্ষণাবেক্ষণ ও পরে বিক্রি করে আসছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপপরিদর্শক (এসআই) এস এম আব্দুল্লাহ আল মাহমুদের ও এএসআই/ ওমর ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার সকালে জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের শাহীন মিয়ার বাড়িতে অভিযান চালায়। পরে চক্রের মূল হোতা জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের দিদারুল হকের বাড়িতে পুলিশ অভিযান চালায়। এ সময় দিাদরুল হকের বসতবাড়ি থেকে ৫টি তাজা গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ। এসব গাছের ওজন ১২ কেজি বলে পুলিশ জানায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দিদারুল হক কৌশলে পালিয়ে যান। দিদারুল জঙ্গলদী পশ্চিমপাড়া গ্রামের নবাব আলীর ছেলে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বছির আহম্মেদ বাদল বলেন, এ ঘটনায় এসআই আব্দুল্লাহ আল মাহমুদ বাদী হয়ে গ্রেপ্তার শাহীন ও পলাতক দিদারুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মামলা করেছেন।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শাহীন গাঁজা চাষ ও পরবর্তীতে মাদক হিসেবে তা বিক্রি করার অভিযোগ স্বীকার করেছেন। পুলিশ দিদারুলকে গ্রেপ্তারে চেষ্টা করছে। শাহীনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

error: Content is protected !!